bangla Choti Onath Cheler Golpo - 1– অনাথ ছেলের গল্প – ১

Notun bangla Choti – অনাথ ছেলের গল্প – ১

(Notun Bangla Choti - Onath Cheler Golpo - 1)

Notun bangla Choti – রনিক জন্মের পরের থেকে অনাথ ছিল। রনিক এর যখন ৮ বছর বয়স তখনই মুজিক চাচা আর ফাতেমা চাচি তাকে কুড়িয়ে পাই। মুজিক চাচা হচ্ছে একজন বিরাট ব্যবসায়ী। মুজিব চাচা আর ফাতেমা চাচির এক ছেলে নাম জামাল। জামাল বোকাসোকা তাই মুজিক চাচা আর ফাতেমা চাচি বেশি দুশ্চিন্তায়।
মুজিক চাচার দুতলা বাড়ি। চাচা চাচি অসুস্থ বিদায় তারা নিচের রুমে শুয়। জামাল আর রনিক উপরের রুমে শুয়। রনিক আর জামারের তেমন বয়সের ব্যবধান ছিলো না। রনিক ছিল চতুর লোক। তাই মুজিক চাচা ব্যবসার ভার তার উপর দেয়। জামাল রনিকের কথা মতো চলতো। কারণ জামাল বিপদে পড়লে রনিক ছাড়া তাকে কেউ উধার করতো না। রনিক আর জামাল দুজনে আরামে ব্যবসা চালাতো। জামাল আগে যেত রনিক পরে যেত।
রনিক এর একটা স্বভাব ছিলো। ১০ বছর বয়স থেকে চুদা চুদি কি জিনিস তা বই পড়ে জানতে পারে। কিন্তু সাহস করে কোন মাগীর কাছে যাই নি। রনিকের যখন ১৪ বছর বয়স তখন থেকে সে ব্লু ফ্লিম দেখা শুরু করে।
রনিক জামালকে মাগীর কাছে পাঠিয়ে জামালের সব মাল শেষ করে দিল। রনিক তাকে কিভাবে বোকা বানাতো জামাল তা টেরও পাই না। জামাল সব সময় রনিক এর কথা শুনে চলে।
রনিক যখন রাতে ব্লু ফ্লিম দেখে সে চরম পর্যায়ে চলে যায় তখন সে সঙ্গী খোজে কিন্তু পাই না। রনিক মনে মনে ভাবলো কিভাবে তার কাম ক্ষুধা মেটানো যায়। চাচা চাচি তাকে কোন এত অল্প বয়সে বিয়ে দিবে না। আর উনারাও অসুস্থ চোখে তেমন দেখতে পাই না বলতে গেলে সম্পূর্ণ অন্ধ। এই কথা শুনলে উনারাও হার্ডএটাক করে মারাও যেতে পারে।
রনিক ভাবতে লাগলো। এমন সময় চোখে পরলো জামালের দিকে। রনিক চাচা চাচিকে বলে জামালের বিয়ে ঠিক করে। কিন্তু পাত্রী পাবে কোথায়। রনিক পাত্রী খোজার ভার নেয়। রনিক জামালের পাত্রী খুজে। কিন্তু সেটা জামালের জন্য নয় রনিক কের জন্য। রনিক চাই জামালের জন্য এমন মেয়ে চাই যে জামালকে চুদে সুখী হতে না পারে তার জন্য যাতে আমাকে প্রয়োজন হয়।
অবশেষে জামলের জন্য মেয়ে ঠিক করলো রনিক। আলহাজের মেয়ে নীহারিকার সাথে। রনিক খবর নিয়ে দেখলো মেয়ে অতন্ত কামুকী মেয়ে আর এই খবর রনিক পেল নীহারিকার বান্ধবী তিথি থেকে। রনিক জানতো জামাল নীহারিকার কামুকী ক্ষুধা কোন দিনও মেটাতে পারবে না। কারণ রনিক আরও জানতো জামাল অল্প বয়সে অতিরিক্ত মাল ফেলে এখন শূন্যহারা।
বাসর রাতে অপরূপ সুন্দরী বৌকে পেয়ে জামাল কামে পাগল হয়ে ওঠে। নিমন্ত্রিত আত্মীয়-স্বজন চলে গেল। অনেক রাতে দরজায় খিল দিয়ে আলো জ্বালিয়ে রেখেই নীহারিকা কে বুকে টেনে নেয় জামাল। তারপর পাঞ্জাবির পকেটে লুকিয়ে রাখা একটা সোনার হার বৌয়ের গলায় পরিয়ে দিল।
ঘোমটা তুলে ধরে কামুক দৃষ্টিতে সুন্দরী স্ত্রীর রূপ দেখতে থাকে। দুধে আলতা গায়ের রঙ, মাথা-ভরতি কালো চুল, খোপায় গোলাপ গোঁজা, টিকালো নাক, টানা টানা অতল দুটো চোখ দেখে যে কেউ ভাস্কর্য বলে ভুল করবে।
সুপুষ্ট রক্ত রাঙা ঠোঁট দুটোয় কামনার হাতছানি। জামাল সে হাতছানি উপেক্ষা করতে না পেরে চুমু খায়। নীহারিকা প্রথমবার অজানা লজ্জায় থরথর করে কেঁপে ওঠে। চোখ বুজে ফেলে সুখের আতিশয্যে। জামাল আর থাকতে না পেরে শাড়ির আঁচল টা নামিয়ে দেয় তারপর ক্ষুধাত বাঘের মত দ্রুত গতিতে হাত দিয়ে খুলে ফেলো শাড়ি, সায়া, ব্লাউজ, ব্না, পেন্টি। তারপর নীহারিকা কে একটু দূরে সরিয়ে দেখতে থাকে তার সুন্দরী রূপা। তখন জামালের মনে কাবিতা জেগে ওঠে মনে, আর বলে -“সোনা দিয়ে মরিয়ে দিবো তোমার গলা।”
এমন ঠাসা মাই প্রায় দেখাই যায় না। বেশিরভাগ মেয়েদের মাই একটু লম্বাটে হয়। কিন্তু নীহারিকার মাই গোলাকার, দাঁড়িয়ে আছে বলে নিজের ভারে কিছুটা আনত। ঘন পাকা বিল্ব ফলের মত। একটুও টুসকি খায়নি। গায়ের রঙের থেকেও মাই দুটোর রঙ আরও ফর্সা। সব সময় কাপড়ের আড়ালে থাকে বলেই বোধহয়! গাঢ় বাদামী রঙের পরিবর্তে তীক্ষ্ণ দুটি বোঁটার চারিধারে গোলাকার হালকা গোলাপি রঙের স্তন্য বলয় মাই দুটোর সৌন্দর্য বৃদ্ধি করেছে।
এই রূপ দেখে জামালের গলা শুকিয়ে উঠল। ভীষণ ইচ্ছে করছিল এই দুর্লভ স্তনের যৌন রস পান করতে থাকে। হাত আসমাস করছিল মাই-দুটো টেপার জন্যে। একটু নিচে চোখ পড়তেই জামাল দেখতে পেল সুগভীর নাভি-কুণ্ড টা, তার নিচে থেকে একটা সরু রেখা চলে গেছে মধু-ভাণ্ডের দিকে।
তানপুরার খোলের মত সুডৌল মাংসল নিতম্ব। জামালকে এই ভাবে কামুকী দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখে নীহারিকা লজ্জা পেল। এক হাত দিয়ে গুদ, অন্য হাতে মাই-দুটোকে আড়াল করে নীহারিকা মৃদু স্বরে বলল
-“অসভ্য, আমার বুঝি লজ্জা করে না! এইভাবে দাঁড় করিয়ে রেখে কি দেখছ?”
নীহারিকার কথায় মোহের জগতে হারিয়ে যাওয়া জামালের সম্বিত ফিরে পেল
-“সরি মহারানী”বলে দু-পা এগিয়ে পাঁজাকোলা করে বৌকে তুলে নেয় উদ্ধত বুক-দুটোর মাঝে মুখটা ডুবিয়ে আদর করতে করতে ফুলে সাজান খাটের দিকে এগিয়ে চলে।
আলতো করে নীহারিকা কে খাটে শুইয়ে জামাল পাইজামা পাঞ্জাবি খুলে উলঙ্গ হল। নীহারিকা আড়চোখে জামালের বাঁড়াটার দিকে তাকাল, বাঁড়ার দেখে তার দুচোখের সামনে ব্লু ফ্লিমের ডেনি ডির কথা মনে পরে গেল যেটা তিথি দেখিয়ে ছিল।
এখন দেখল জামালেরটা ডেনি ডির তুলনায় অনেক ছোট। ভাবল- যাক, তাহলে বাঁচা গেছে। নীহারিকা লাজুক চোখে আবার তাকিয়ে দেখল স্বামীর বাঁড়ার মাথায় চামড়া। শ্বশুর আব্বা আর শাশুড়ি আম্মা কি তাহলে জামালকে মুসলমানি করাতে ভুলে গেছে? মনের মধ্যে এইসব চিন্তার তোলপাড় চলতে চলতেই জামাল এসে ওর পাশে শুলো এবং বৌকে আলিঙ্গনে বদ্ধ করল।
ঠাসা ঠাসা মাই-দুটো জামালের ঘন রোমশ বুকে পিষ্ট হতে থাকল। বাঁড়াটা নীহারিকার তলপেটে ঢুস মারতে লাগল। জীবনে প্রথমবার অঙ্গে এক পুরুষের উষ্ণ স্পর্শ পেয়ে নীহারিকা শিউরে উঠলো। জামালও নীহারিকার ঘাড়ে, গলায়, গালে কয়েকটা চুমু খেয়ে ওর রক্তরাঙা ঠোটদুটো মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে নিজের সমস্ত আবেগ, ভালোলাগা, অনভিজ্ঞ জিভের নির্বাক স্পর্শের মাধ্যমে নীহারিকার মুখগহ্বরে প্রেরণ করলো। নীহারিকা এক অভিনব আজানা গভীর সুখের আতিশয্যে লজ্জায় চোখ বুজল।
এবার এক হাত দিয়ে স্ত্রীর স্পঞ্জের মত স্তন টিপে ধরে জটকা-পটকি অবস্থায় দুজনে খাটের এমাথা থেকে ওমাথা গড়াগড়ি করতে লাগলো। গড়াগড়ি খেতে খেতে বৌয়ের উঁচু মসৃণ গুদের বেদীতে বাঁড়ার ছোঁয়া লাগতেই জামালের মনে তখন আসল কাজটা তাড়াতাড়ি সেরে ফেলার ইচ্ছে জাগলো।

বৌকে খাটের মাঝখানে চিত করে শুইয়ে দিয়ে ওর দুই উরু ধরে ফাঁক করে তার মাঝে নিজে হাঁটু গেড়ে উঠে বসল। তারপর আস্তে করে হাত দিয়ে মৃদু লোমের আস্তরণ সরিয়ে প্রথমবার কোন মেয়ের যোনি স্পর্শ করার সৌভাগ্য অর্জন করলো।
মেয়েদের পেচ্ছাব করার জায়গার নিচে একটা বাঁড়া ঢোকানোর ফুটো থাকে। ফুলের কুঁড়ির মত সম্পূর্ণভাবে আকুঁচিত এই গুদে কিভাবে বাঁড়া ঢোকাবে তা জামাল ঠিকমতো বুঝে উঠতে পারল না।
খানিকটা বিহ্বল হয়ে সে নিজের বাঁড়াটা হাতে করে ধরে আন্দাজ মত গুদের কাছে নিয়ে এসে কোমর নাচিয়ে ঠেলে দিল সেটা। সঙ্গে সঙ্গে সেটা পিছলে নীহারিকার তলপেটে চেপে গেল এবং নিজে হুমড়ি খেয়ে নীহারিকার বুকের উপর পড়ে গেল।
জামাল মনে ভাবল বাঃ ঢুকে গেল পরক্ষণেই নীহারিকার স্মিত হাসির শব্দে তাড়াতাড়ি কোমরটা তুলে ঘাড় নিচু করে দেখল বাঁড়াটা আদৌ ঢোকেনি। তখন প্রতি পুরুষকেই নারীর কাছে রতি-বাসনা জানিয়ে যে মিনতি করতে হয়, জামালকেও তাই করতে হল নীহারিকা কে বললো-“জায়গা মত লাগিয়ে দাও না ওটা।”
লাজুক নীহারিকার মুখে একটা চাপা হাসি খেলে গেল এবং লজ্জায় নববধূর মুখ লাল হয়ে এলো। তাড়াতাড়ি দুহাত দিয়ে নিজের দুচোখ চেপে ধরল। নারীশরীরের মোলায়েম সিক্ত উষ্ণ স্পর্শে মাতাল জামাল বৌয়ের বুকের উপর ঝুঁকে দুহাতে দুটো মাই মুঠো করে ধরে সজোরে টিপতে লাগল।
জামালের শৃঙ্গারে সদ্যযৌবনা নীহারিকার গুদখানা যথেষ্ট রসিয়ে উঠেছিল এবং পুরুষ মানুষের হাতের মাই টেপা খাওয়ার ফলে সেটা ঠাপ খাবার জন্যে আকুল হয়ে উঠল। সেজন্য অস্ফুটে সলজ্জভাবে হাত বাড়িয়ে নীহারিকা জামালের বাঁড়াটা ধরে গুদের মুখে ঠেকিয়ে ধরল এবং ভ্রূ নাচিয়ে স্বামীকে ঠেলতে ইশারা করল। কয়েকবার গুঁতো মেরে বহু কসরতের পর অবশেষে বাঁড়ার মুণ্ডুটা শুধু অস্পর্শিত যোনির অভ্যন্তরে ঢোকাতে পেরেই জামাল চোখে অন্ধকার দেখল। বাঁড়াটা গুদের মুখেই কয়েকবার ফুলে ফুলে উঠল এবং বাঁড়ার ডগা দিয়ে ফচাৎ ফচাৎ করে গরম বীর্য বেরিয়ে পড়ল। বীর্যপাতের অসহ্য পুলকে হাঁপাতে হাঁপাতে ও নীহারিকার বুকে মুখ গুজে দিল। চুমু খেয়ে, চটকাচটকি করে, মাই টিপে ও নীহারিকাকে যেরকম গরম করে তুলেছিল, সেই চরম মুহূর্তে এমন ভাবে হটাত স্বামী থেমে যেতেই ও খুব হতাশ হল।
মনে মনে ভাবল, আরে হতভাগা আর একটু দেরি করতে পারলি না! তাহলে আমি আরও আনন্দ পেতাম। কিন্তু পরক্ষণেই আবার ভেবে দেখল, প্রথমবার বলে হয়ত ওর তাড়াতাড়ি বীর্যপাত হয়েছে। পরে অভ্যস্ত হয়ে গেলে ও অনেক সময় নেবে। কিন্তু নারীর বুক ফাটে কিন্তু মুখ ফোটে না, তাই মুখে কিছু বলল না উলটে সীমা স্বামীর মাথার চুলে বিলি কেটে দিতে লাগলো। জামাল হিঃ হিঃ করে আবালের মত হাসতে হাসতে নীহারিকার পাশে শুয়ে পড়ল। অল্প কিছুক্ষণের মধ্যেই ক্লান্ত জামাল গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে নাক ডাকাতে লাগল। নীহারিকা ঘুমন্ত স্বামীর দিকে একবার তাকাল। তারপর নীহারিকা উঠে স্বামীর গায়ে হাত দিয়ে ঠেলে জাগানোর চেষ্টা করল। কিন্তু হা হতোস্মি।জামালের কোন সাড়া শব্দ না পেয়ে কিছুটা বিক্ষুব্ধ মন নিয়ে অতৃপ্ত নীহারিকা অন্তর্বাস পরিধান করে ওর পাশে শুয়ে চোখ বুজল।
সঙ্গে থাকুন ….
bangla Choti Onath Cheler Golpo - 1– অনাথ ছেলের গল্প – ১ bangla Choti Onath Cheler Golpo - 1– অনাথ ছেলের গল্প – ১ Reviewed by Lucifer on August 01, 2018 Rating: 5

1 comment:

  1. ২০১৯ সালের নতুন নতুন চটি গল্প পড়তে ভিজিট করুনwww.valobasargolpo2.xyz

    ReplyDelete

Powered by Blogger.